আজ শুক্রবার, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

না’গঞ্জে হোসিয়ারী শ্রমিককে কুপিয়ে হত্যা আটক ২

শ্রমিককে কুপিয়ে হত্যা

শ্রমিককে কুপিয়ে হত্যা

 

নিজস্ব প্রতিবেদক:
নারায়ণগঞ্জ শহরের নয়ামাটি এলাকায় শাকিল মিয়া নামে এক হোসিয়ারী শ্রমিককে কুপিয়ে হত্যা করা হয়েছে। রবিবার মধ্য রাতে নয়ামাটি এলাকার আলম মার্কেটের তৃতীয় তলায় হাসনেয়ারা হোসিয়ারিতে এ হত্যাকান্ড ঘটে। সকালে সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে।
নিহত শাকিল মিয়া বন্দর উপজেলার চর ইসলামপুর এলাকার জোহা মিয়ার ছেলে। সে ওই হোসিরারীতে দর্জি শ্রমিক হিসেবে কাজ করতো এবং হোসিয়ারিতেই থাকতো।
এলাকাবাসী ও নিহতের স্বজনরা জানান, রবিবার রাতে শাকিল মিয়া বাইরে থেকে বিশ্বকাপ ফুটবল ফাইনাল খেলা দেখে হোসিয়ারীতে এসে ঘুমিয়ে পড়ে। সারোয়ার নামে হোসিয়ারির আরেকজন শ্রমিক তার সাথে থাকতো। রবিবার ভোরে মার্কেটের নৈশ প্রহরী শাকিল মিয়ার সহকর্মী সারোয়ারকে হোসিয়ারী বন্ধ করে একা বাইরে চলে যেতে দেখেন। সকালে হোসিয়ারীর মালিক সুমন মিয়া ভেতরে প্রবেশ করে শাকিলের মরদেহ পড়ে থাকতে দেখে সদর থানা পুলিশকে বিষয়টি জানান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। নিহত শাকিলের পরিবারের স্বজনরা এ হত্যাকান্ডের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
পুলিশ জানিয়েছে, নিহতের শরীরের বিভিন্ন জায়গায় কাঁচি বা ছুরির সাত থেকে আটটি জখমের চিহ্ন রয়েছে। কারা কি কারনে শাকিলকে হত্যা করেছে সে ব্যাপারে তদন্ত চলছে। তিনি জানান, এ ঘটনায় হোসিয়ারীর মালিক সুমন মিয়া এবং নৈশ প্রহরী আমিন উদ্দিনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

স্পন্সরেড আর্টিকেলঃ